জুয়া খেলা কেন্দ্র করে


কমলছড়িতে সংঘর্ষে পুলিশের কর্মকর্তাসহ আহত ১১

সংবাদ বিভাগ, শনিবার ১৪ মার্চ ২০১৫:

খাগড়াছড়ি পার্বত্য জেলার কমলছড়িতে ডাব্বো নামক জুয়া খেলাকে কেন্দ্র করে পুলিশ-জনতা সংঘর্ষে ৮ পুলিশসহ ১১ জন আহত হয়েছে ।

গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৮টার সময় ডাব্বো খেলাকে বাধা দিতে গিয়ে এ সংঘর্ষ ঘটনা ঘটে । আহতরা হলেন সদর সার্কেলের সহকারি পুলিশ সুপার মো: সারোয়ার আলম (৩৯), সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মিজানুর রহমান (৪০), এএসআই তরুন চাকমা (৩৮), পুলিশ লাইনের সিপাহী মো: কালাম (২২), সিপাহী মো: বেলাল হোসেন (৪৭), সিপাহী মো: নাজির (৩০), রানা প্রতাপ (২৮), সিপাহী মো: আরিফ (২৬) । তবে আহত জনতার ৩ জনের নাম পাওয়া যায়নি । আহতদের খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

সংঘর্ষ চলাকালে সদর সার্কেলের জীপ গাড়ী (ঢাকা মেট্রো ঘ-০২-১৮৯৬) ও পুলিশের পিকআপের পিছনের কাঁচ ভেঙে ফেলে উত্তেজিত লোকজন। এ ঘটনায় অতিরিক্ত পুলিশ মোতায়েনের পাশাপাশি সেনা ও বিজিবি টহল জোরদার করা হয়েছে । এলাকায় চাপা আতংক বিরাজ করছে ।
খাগড়াছড়ি জেলা সদর আধুনিক হাসপাতালে আবাসিক চিকিৎসক ডা. সঞ্জীব ত্রিপুরা জানান, আহত ৮ পুলিশকে চিকিৎসা দেওয়া হয়েছে । সদর সার্কেল এএসপি আহত হলেও তিনি আশংকামুক্ত।
খাগড়াছড়ি পুলিশ সুপার শেখ মোহাম্মদ মিজানুর জানান, সন্ধ্যায় অসামাজিক কাজ চলার অভিযোগের পরিপ্রেক্ষিতে এলাকায় তদন্ত গেলে কিছু বুঝার উঠার এলোপাথারি ইট-পাটকেল নিক্ষেপ করায় কর্মরত ৩ পুলিশ কর্মকর্তাসহ ৮ পুলিশ আহত হয়েছে। পরে আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Print Friendly, PDF & Email

Add Comment