রাঙ্গামাটি পৌরসভা নির্বাচনে আওয়ামী প্রার্থীর আনুষ্ঠানিক প্রচারণা শুরু

স্টাফ রিপোর্ট

Akbar

রাঙ্গামাটি পৌরসভার আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আকবর হোসেন চৌধুরী  আজ ০৯ ডিসেম্বর বুধবার থেকে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণায় নেমেছেন।

গণ সংযোগের অংশ হিসেবে বুধবার সকালে তিনি বিপুল সংখ্যক নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে শহরের কোর্ট বিল্ডিং এলাকা থেকে প্রচার প্রচারণা উপলক্ষে গণ সংযোগ শুরু করেন।

এ সময় তিনি শহরের প্রধান সড়ক সংলগ্ন মার্কেটের দোকানদার, ক্রেতা ও পথচারীদের সঙ্গে করমর্দন সহকারে ভোট দেয়ার আবেদন জানান। এ কর্মসূচিতে তিনি নিউ মার্কেট ও রাস্তার বাম পার্শ্বস্থ দোকান থেকে শুরু করে ফিসারি ও বাস টার্মিনাল এসে আবার রাস্তার অন্য পার্শ্বস্থ দোকানদার ও অফিস-সহ পথচারীদের সাথে শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে নিজের পক্ষে ভোট প্রার্থনা করেন এবং আবার কোর্ট বিল্ডিং এলাকার হোটেল শাপলার প্রধান নির্বাচনী কার্যালয়ে এসে আজকের জনসংযোগ কর্মসূচি সমাপ্ত হয়।

এ কর্মসূচি চলার সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহবুব আলম ও চিংকিউ রোয়াজা, যুগ্ম সম্পাদক জসীম উদ্দীন বাবুল ও আব্দুল মতিন, সাংগঠনিক সম্পাদক জ্যোতির্ময় চাকমা কেরোল, পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী সোলায়মানসহ আওয়ামী লীগের উর্ধতন নেতৃবৃন্দ এবং অসংখ্য নেতাকর্মী প্রার্থীর সাথে ছিলেন।

তবে বিএনপি’র দলীয় মেয়র প্রার্থী সাইফুল ইসলাম চৌধুরী এখনো শহরে নির্বাচনী প্রচারণা শুরু করেননি। আগামীকাল বৃহস্পতিবার থেকে তিনি প্রচার শুরু করবেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

Print Friendly, PDF & Email

Add Comment