রামগড় থানা কমপ্লেক্সে নতুন মডেল থানা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

 

খাগড়াছড়ি রিপোর্ট –

 

Home M

 

খাগড়াছড়ির রামগড় উপজেলায় গেলো মঙ্গলবার বেলা ২টায় রামগড় থানা কমপ্লেক্সে নতুন মডেল থানা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত এক সুধী সমাবেশে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, বাংলাদেশে জঙ্গীবাদের কোন স্থান নেই, জাতি ধর্ম নির্বিশেষে অসাম্প্রদায়িক চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশ গঠনে সকলকে এগিয়ে আসতে হবে।

খাগড়ছড়ির পুলিশ কর্মকর্তা মো. মজিদ আলী বিপিএম (সেবা) -এর সভাপতিত্বে অনুষ্ঠিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, শান্তি শৃঙ্খলা রক্ষার স্বার্থে প্রশাসনের সক্ষমতা বাড়াতে পুলিশ ও বিজিবির লোকবল বাড়ানোর পাশাপাশি জরাজীর্ণ থানা ভবনগুলোকে আধুনিক ভবনে রূপান্তরের অংশ হিসেবে আজ রামগড় মডেল থানা কমপ্লেক্সের ভিত্তি প্রস্তর স্থাপন করা হলো। তিনি দেশকে সামনের দিকে এগিয়ে নিতে জঙ্গীবাদ দমনে সকলের সহযোগিতা কামনা করেন।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, প্রয়োজনে পার্বত্য চট্টগ্রামে র‌্যাবের একটি ইউনিট গঠন করা হবে। পাহাড়ের অনিবন্ধিত রাজনৈতিক দলগুলোর অসহযোগ আন্দোলন প্রসঙ্গে তিনি বলেন, পাহাড়ের শান্তি প্রচেষ্টার লক্ষ্যে শেখ হাসিনার সরকার পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি করেছে। যে কোন সমস্যা আলোচনার মাধ্যমে সমাধান সম্ভব বলে মন্তব্য করেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গুইমারা সেনা রিজিওয়নের কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল তোফায়েল আহমদ, চট্টগ্রামের ডিআইজি শফিকুর রহমান, খাগড়ছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, খাগড়াছড়ির জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান ও রামগড় ষোল বিজিবির অধিনায়ক লে. কর্নেল জাহিদ রশিদ পিএসসি প্রমুখ।

Print Friendly, PDF & Email

Add Comment