বিলাইছড়িতে আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত


ষড়যন্ত্র ও অস্ত্রের ভয় দেখিয়ে আওয়ামীলীগের নেতাকর্মীকে দমিয়ে রাখা যাবেনা …….দীপংকর তালুকদার

সংবাদ বিভাগ, আরএইচডিএএল, ০৩.১২.২০১৩:

 

111 সাবেক পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী ও রাঙামাটি জেলা আওয়ামী লীগ সভাপতি দীপংকর তালুকদার বলেছেন, বিগত ৫ জানুয়ারির সংসদ নির্বাচনে বন্দুকের নলের ভয় দেখিয়ে জনগনকে ভোট কেন্দ্রে  আসতে বাধা প্রদান করা হয়েছে এবং  অস্ত্রের মাধ্যমে সাধারন মানুষকে আতংকগ্রস্ত করে তাদের অনুপস্থিতিতে ভোট ডাকাতির মাধ্যমে আওয়ামীলীগের নিশ্চিত বিজয় ছিনিয়ে নেয়া হয়েছে। তিনি বলেন, এখনো আওয়ামীলীগের বিরুদ্ধে ষড়যন্ত্র অব্যাহত আছে। তিনি বলেন, ষড়যন্ত্র ও অস্ত্রের ভয় দেখিয়ে আওয়ামীলীগের নেতাকর্মীকে দমিয়ে রাখা যাবেনা। বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দলীয় কার্যালয়ে আজ অনুষ্ঠিত মতবিনিময় সভায় দীপংকর তালুকদার এসব কথা বলেন।

999

বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এসএম শহীদুল ইসলামের পরিচালনায় ও উপজেলা সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যার সভাপতিত্বে অনুষ্ঠিত  মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জ্যোর্তিময় চাকমা ক্যারল, বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রাঙামাটি জেলা পরিষদ সদস্য অভিলাষ তঞ্চঙ্গ্যা, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সদস্য জয় সেন তঞ্চঙ্গ্যা, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি সুকুমার চক্রবর্তী, উপজেলা আওয়ামী লীগ নেতা অমর কুমার তঞ্চঙ্গ্যা, উপজেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অনুভা তঞ্চঙ্গ্যা, উপজেলা যুবলীগের সভাপতি অংশা প্রু মার্মা বেলাল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অরুন কান্তি তঞ্চঙ্গ্যা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নারায়ণ ঘোষ প্রমূখ। এছাড়া মতবিনিময় সভায় বিলাইছড়ি উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

দীপংকর তালুকদার বলেন, ২০১৪ সালে জন সংহতি সমিতি ও বিএনপি-র একটি বড় অংশ আওয়ামী লীগকে ঠেকাতে ষড়যন্ত্র করেছিল। তিনি বলেন, পার্বত্য শান্তি চুক্তির যারা বিরোধিতা করেছিল, কালো চুক্তি আখ্যা দিয়ে প্রতিনিয়ত ষড়যন্ত্র করেছিল, সেই ষড়যন্ত্রকারীদের সাথে পার্বত্য চট্টগ্রাম জন সংহতি সমিতির আঁতাত জনগন মেনে নিতে পারছে না। তিনি ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান জানিয়ে সংগঠনকে শক্তিশালী করতে সকলকে একযোগে কাজ করার জন্য আহবান জানান।

Print Friendly, PDF & Email

Add Comment